কক্সবাজার, শুক্রবার, ১৭ মে ২০২৪

খেলা শেষে বাড়ি ফেরার পথে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ১

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গাজীপুরের কাপাসিয়ার সন্মানিয়া থেকে মনোহরদীর একদুয়ারিয়া ইউনিয়নের মুন্ডলদিয়া গ্রামে ব্যাডমিন্টন খেলতে এসেছিলেন বিপুল, ইমন ও জুয়েল। খেলা শেষে তাঁরা তিনজন মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি বিপুল চালাচ্ছিলেন। আজ ভোররাত সাড়ে চারটার দিকে তাঁদের মোটরসাইকেলটি বগাদি বাজার এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাঁদের মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে তিনজনই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। কিন্তু পিকআপভ্যানটি জব্দ করা যায়নি।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাঁদের উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক বিপুল মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে তাঁর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। অন্যদিকে আহত অপর দুজনকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এ এন এম মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে বিপুলের মৃত্যু হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে তাঁরা কোনো লিখিত অভিযোগ পাননি। তাঁদের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: